• E-paper
  • English Version
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

×

কোটচাঁদপুরে অজ্ঞাত ব্যক্তির মস্তক বিহীন মৃতদেহ উদ্ধার

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ২৬ পড়েছেন

মোস্তাফিজুর রহমান, কোটচাঁদপুরঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর বলুহর ডাকাতি বটতলার অদুরে ট্রেনলাইনের উপর থেকে অজ্ঞাত আনুমানিক (৩০) এক যুবকের মস্তকবিহীন বিবস্ত্র মৃতদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।২৫ জুন, মঙ্গলবার সকালে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন বিবস্ত্র অবস্থায় একজনের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

রেলওয়ের এক লাইনম্যান আঃ রহিম জানান, কোটচাঁদপুর স্টেশন থেকে দুই কিলোমিটার দূরত্বে ৯৯/৮ এর ১০০/০ নং পিলারের কাছে একটি লাশ আছে বলে খবর পায়। পরে ঘটনাস্থলে এসে লাশটি রেল লাইন থেকে বিবস্ত্র অবস্থায় মস্তকহীন লাশটি সরানো হয়। জিআরপি পুলিশকে খবর দেওয়া হলে। যশোর থেকে তারা এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। তবে লাশটির মাথা পাওয়া যায়নি ।
যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়ি’র ইনচার্জ এসআই মণি তোস জানান,আজ সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করেছি,খুলনা থেকে ছেড়ে আসা চিত্রা ট্রেনে এ ঘটনা ঘটতে পারে,লাশের মাথা ও একটি হাত পাওয়া যায়নি তবে লাশের পাশে একটি সাইড ব্যাগ ও দুইটি মোবাইল ফোন পাওয়া গেছে।লাশের পরিচয় পাওয়া গেলে তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান।

কোটচাঁদপুর রেল স্টেশন মাস্টার গোলাম রসুল জানান, ধারণা করা হচ্ছে খুলনা থেকে ছেড়ে আসা আপ ট্রেনে কাটা পড়তে পারে। তবে লাশের মাথা না পাওয়ায় রহস্যজনক মনে হচ্ছে।

কোটচাঁদপুর থানার ওসি সৈয়দ আল-মামুন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। যশোর জিআরপি পুলিশের কাছে খবর দেওয়ার পর তারা এসে মস্তকবিহীন বিবস্ত্র লাশটি উদ্ধার করে। যেহেতু লাশের মাথা এখনও পাওয়া যায়নি সে কারণে কিছু বলা যাচ্ছে না।

তবে লাশের পাশে একটি সাইড ব্যাগ ও দুইটি মোবাইল ও বেগের ভিতরে কয়েকটি ছবি সিমকার্ডসহ মোবাইল চার্জার পাওয়া গেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA